ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে এনে শাস্তির দাবি মালয়েশিয়া আ’লীগের  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৯, ১৯ আগস্ট ২০১৮ | আপডেট: ২৩:৫০, ১৯ আগস্ট ২০১৮

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানিয়েছেন মালয়েশিয়া আওয়ামী লীগের নেতৃবৃন্দ।    

আজ রোববার সন্ধ্যায় হোটেল রি-জেন্সির হল রুমে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও ‘রক্তাক্ত ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির উদ্যোগে আলোচনা সভায় ভক্তারা এ দাবি করেন।

মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হক জোসেফের পরিচালনায় সভাপতি মকবুল হোসেন মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি কুয়ালালামপুরের সিনিয়র প্রফেসর ডা. এটিএম এমদাদুল হক। 

আলোচনা সভায় বক্তারা বলেন, সাজাপ্রাপ্ত খুনিরা বিদেশে পালিয়ে থেকে দেশবিরোধী যড়ষন্ত্রে লিপ্ত রয়েছে। তাই তাদের এই ষড়যন্ত্রে রুখে দিতে এখনই পদক্ষেপ গ্রহণ করতে হবে।

বক্তারা আরো বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শ এবং দর্শনকে হত্যা করতে পারেনি।  দণ্ডপ্রাপ্ত পলাতক আসামিদের ফাঁসি হয়ে যাওয়ার সাত বছর পরও তাদের দেশে ফিরিয়ে আনতে না পারায় আমরা চিন্তিত। 

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, বিশেষ অতিথি মালয়েশিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামন কামাল, সহ-সভাপতি কায়ূম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন সরদার, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, মহানগর আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, তথ্য ও গবেষণা সম্পাদক মুরাদ চৌধুরী, যুবলীগের আহ্বায়াক কমিটির সদস্য জহিরুল ইসলাম জহির, আশফাকুল ইসলাম ব্রাউন সোহেল প্রমুখ।  

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও অন্যান্য শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।   

এমএইচ/এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি